BREAKING NEWS সংঘাত চরমে : মন্ত্রীত্ব ছেড়ে দিলেন শুভেন্দু অধিকারী

27th November 2020 1:59 pm কলকাতা
BREAKING NEWS  সংঘাত চরমে : মন্ত্রীত্ব ছেড়ে দিলেন শুভেন্দু অধিকারী


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) : অবশেষে সব কৌতুহল এর অবসান । রাজনৈতিক মহলের জল্পনাই বাস্তব রূপ পেল । অবশেষে মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় কে চিঠি লিখে এবং রাজ‍্যপাল কে মেল মারফৎ চিঠি দিয়ে তৃণমূলের মন্ত্রীসভা থেকে পদত‍্যাগ করলেন রাজ‍্যের পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী । রাজনীতিতে নয়া সমীকরণ । সময় যত বিধানসভা নির্বাচনের দিকে গড়াচ্ছিলো তত ই জল্পনা ক্রমশ পরিস্কার হয়ে যাচ্ছিলো । কয়েকমাস যাবৎ শুভেন্দু অধিকারী তৃণমূলের মঞ্চ ত‍্যাগ করেছিলেন । কোনো কর্মসূচীতেই উচ্চারণ করেন নি তৃণমূল বা মমতা বন্দ‍্যোপাধ‍্যায় এর নাম । অরাজনৈতিক সভামঞ্চে হাজির হচ্ছিলেন তিনি । যেখানে যেখানে গেছেন এই সময়কালে সব জায়গাতেই শুধুমাত্র তাঁর ই ছবি ছিল মঞ্চে । সুতরাং অনেকদিন আগেই সুর যেন কোথায় কেটে গিয়েছিলো । তবুও দলের তরফ থেকে প্রবীন সাংসদ সৌগত রায় চেষ্টা করেছিলেন । কিন্ত অপর সাংসদ কল‍্যাণ বন্দ‍্যোপাধ‍্যায় তীব্র ভাষায় আক্রমণ করেছিলেন নাম উল্লেখ না করেই । যদিও তা যে শুভেন্দু কে লক্ষ‍্য করেই তা জলের মত পরিস্কার ছিল । শুভেন্দু অধিকারী নিজের মুখে কোনদিন দল ছাড়ার কথা একবারের জন‍্য ও উল্লেখ করেন নি । এদিকে জেলায় জেলায় ব্লকে ব্লকে " আমরা দাদার অনুগামী " দেওয়া পোষ্টার ব‍্যানার হোডিং লাগানো শুরু হল । তৃণমূলের অভ‍্যন্তরেই বিভাজন স্পষ্ট হলো বলে বিজেপির মত । অবশেষে সমস্ত কিছুর অবসান ঘটালেন স্বয়ং শুভেন্দু অধিকারী । নভেম্বরের শেষ লগ্নে এসে মন্ত্রীত্ব থেকে ইস্তফা দিলেন । গতকালকেই হুগলী রিভার কমিশনের চেয়ারম্যান পদ ছেড়ে দিয়েছেন । সেখানে দায়িত্ব দেওয়া হয়েছে কল‍্যাণ বন্দ‍্যোপাধ‍্যায় কে । আজ মন্ত্রীত্ব ই ছেড়ে দিলেন । যদিও বিধায়ক হিসাবে থাকছেন মেয়াদকাল পর্যন্ত । এরপর কি পদক্ষেপ নেন শুভেন্দু অধিকারী তার দিকেই তাকিয়ে সকলে । বিজেপির উচ্চ নেতৃত্বের সাথে সাক্ষাৎ করবেন বলে জানা যাচ্ছে । বিধানসভা ভোটের মুখে তৃণমূলের সামনে চ‍্যালেঞ্জ দাঁড় করিয়ে দিলেন শুভেন্দু অধিকারী । 





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।